রিসোর্ট রিভিউঃ নাজিমগড় গার্ডেন রিসোর্ট

রিসোর্ট রিভিউঃ নাজিমগড় গার্ডেন রিসোর্ট

রিভিউ লিখেছেন: Ishtiaq Ahmed Tomal

নাজিমগড় গার্ডেন রিসোর্ট

সিলেট মানেই চা বাগান। সিলেট মানেই ঝর্না। বিশেষ করে বর্ষাকালে অপরুপ রুপ ধারন করে সিলেট। আর এই রুপ যদি নাজিমগড়ের মত রিসোর্ট থেকে উপভোগ করা যায় তাহলে তো কথাই নেই। সিলেট শহর থেকে সামান্য দূরে খাদিমনগরে গড়ে উঠেছে নাজিমগড় রিসোর্ট।

সিলেট শহর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্বে অবস্থিত এই রিসোর্ট।সিলেট-জাফলং মহাসড়কের পাশেই অবস্থিত। শহর থেকে স্বল্প দূরত্বে হলেও সকল ধরনের শহুরে কোলাহল থেকে মুক্ত। প্রায় ৬ একর জায়গার উপর গড়ে উঠেছে এই দেশের অন্যতম সুন্দর এই রিসোর্ট। রিসোর্টটি যেন সবুজের মাঝঝানে একটি দ্বীপ। এখানে ঘুরে বেড়ানোর জন্য রয়েছে একাধিক স্থান।নাজিমগড় রিসোর্ট নিজেই একটি দেখার মত জায়গা।এছাড়া ঘুরে দেখতে পারেন আশেপাশের চা বাগান ও খাশিয়া পল্লি। এছাড়া নাজিমগড় গার্ডেন রিসোর্ট থেকে ৩০ কিলোমিটার দূরে সারি নদীতে রিসোর্টের নিজস্ব স্পীডবোটে বেড়ানোর ব্যাবস্থা রয়েছে। এছাড়া এখান থেকে সিলেটের অন্যান্য দর্শনিয় স্থান যেমন লালাখাল, জাফলং, পান্থামুই গ্রাম, মাধবকুণ্ডের চা বাগান ও রেইন ফরেস্টসহ বিভিন্ন স্থানে বেড়াতে যেতে পারেন। নাজিমগড় গার্ডেন রিসোর্ট

নাজিমগড় গার্ডেন রিসোর্টে পাবেন বিভিন্ন ক্যাটাগরির রুম। ডিলাক্স রুম থেকে শুরু করে প্রেসিডেন্সিয়াল সুইটে থাকতে পারেন তবে প্রেসিডেন্সিয়াল সুইটে থাকতে গেলে ভাড়া একটু বেশিই গুনতে হবে আপনাকে। প্রত্যেক রুমের সাথেই রয়েছে বারান্দা। আছে জ্যাকুজির ব্যবস্থাও! ডিলাক্স রুমের ভাড়া শুরু ১২০০০ টাকা থেকে। তবে মাঝে মাঝে ডিস্কাউন্ট পাওয়া যায়।

খাবার জন্য রয়েছে মোট ৫ টি রেস্টুরেন্ট। “গার্ডেন বিস্ট্রো” রেস্টুরেন্ট এ পাবেন কন্টিনেন্টাল ফুড, থাই, চাইনিজ এবং বাংলাদেশী খাবার। “হিল টপ” রেস্টুরেন্টটি নামের সাথে মিল রেখেই হিলের উপরে অবস্থিত। খাবার মেনু অনেকটাই গার্ডেন বিষ্ট্রোর মতই। রিসোর্টের সবচেয়ে উচু জায়গাই অবস্থিত রেস্টুরেন্ট “মাচাং”। সম্পুর্ন খোলা যায়গাই অবস্থিত এই রেস্টুরেন্ট এ খেতে বসে প্রকুতিকে উপভোগ করতে পারবেন খুব ভালমত।এছাড়াও রয়েছে মেঘালয় লাউঞ্জ ও পুল ক্যাফে।

অন্যান্য সুযোগ সুবিধার মধ্যে আছে একটি বিশাল সুইমিং পুল। বাচ্চাদের জন্যও আছে আলাদা পুল। আর আছে আউটডোর জ্যাকুজি। পুলের পাশেই আছে সান ডেক ও ক্যাফে। এছাড়াও হিল টপে আছে আধুনিক স্পা যেখানে রইয়েছে নারী ও পুরুষ উভইয়ের জন্য মেসেজের ব্যাবস্থা। পাশাপাশি আছে সনা ও স্টিম বাথ। রিসর্টের জিমনেসিয়ামটিতে পাবেন সকল ধরনের ইকুইপমেন্ট। অফিসিয়াল মিটিং করার জন্য আছে দুই ধরনের মিটিং রুম। এছড়া মিটিং করতে পারেন ওপেন গার্ডেনেও।

কিভাবে যাবেন?

ঢাকা থেকে বাসে, ট্রেনে বা প্লেনে আগে যেতে হবে সিলেট। সিলেট শহর থেকে সিএনজি বা গাড়ি ভাড়া করে যেতে পারবেন রিসর্টে।

নাজিমগড় গার্ডেন রিসোর্ট এর অফিসিয়াল ঠিকানাঃ

অয়েবসাইটের ঠিকানাঃ http://www.nazimgarh.com/garden-resort/

ঠিকানাঃ Nazimgarh Garden Resort, Khadimnagar, Sylhet, Bangladesh.

ফোন নাম্বারঃ  +880 1712-027722

ইমেইলঃ reservation@nazimgarh.com

ট্রিপ এডভাইজারে রিসোর্টের রিভিউ পড়ুনঃ https://www.tripadvisor.com/Hotel_Review-g667997-d2031807-Reviews-Nazimgarh_Garden_Resort-Sylhet_City_Sylhet_Division.html

Related Posts


Recent Posts


Categories


Tags